সার্ভিস Confirm করার পর কিছু বিষয় জানা জরুরী ।



১. এসিতে যদি ঠাণ্ডা কম হয় কিংবা কোন সমস্যা থাকলে তা Order কনফার্ম করার আগে আমাদের অবহিত করুন।

২. আমাদের টিম আপনার ঠিকানায় পৌছানোর অন্তত ৩০ মিনিট পূর্বে আপনাকে ফোন করবে।

৩. আমাদের টিম পৌছানোর পূর্বে আপনার এসি গুলো কিছু সময় (৩০ মিনিট) চালিয়ে রাখুন ।

৪. আমাদের টেকনিশিয়ানরা একই ধরনের টি শার্ট পড়ে সার্ভিস দিয়ে থাকে ।  

৫. নিরাপত্তার কথা মাথায় রেখে আমাদের টেকনিশিয়ানের আইডি কার্ড দেখে নিতে পারেন ।

৬. যদি এসিতে গ্যাস প্রয়োজন হয় তাহলে গ্যাসের সার্ভিস চার্জ আলাদা যুক্ত হবে ।

৭. আমাদের কোন হিডেন চার্জ নেই।


পেমেন্ট 

যেহুতু এখন অফার চলছে তাই সার্ভিস চার্জ যা ধার্য করা আছে সেটাই প্রদান করতে হবে ।

সার্ভিস শেষ  হওয়ার পর আমাদের টেকনিশিয়ান  একটি চেকলিস্টের সাথে বিল করে দিবে ।  আমাদের টেকনিশিয়ানের কাছে  তখনই সম্পূর্ন বিল পরিশোধ করতে হবে । আমরা হ্যান্ড ক্যাশ নিয়ে থাকি ।


প্রয়োজনে বিকাশ, নগদ, রকেটের মাধ্যমেও বিল পরিশোধ করা যাবে ।


সার্ভিস ক্যান্সেল করার নিয়ম । 

১. সার্ভিস ক্যান্সেল করা আমাদের জন্য দুঃখজনক । কিন্তু কোণ কারনে সার্ভিস ক্যান্সেল করতে হলে অন্তত ১ দিন আগে বা ২৪ ঘণ্টা পূর্বে জানাতে হবে।

২. যদি সার্ভিস কোন কারনে ক্যান্সেল বা বাতিল করতে চান তাহলে Master Clean এর হট লাইনে কল করুন।

৩. এসিতে কোণ সমস্যার কারনে এসি ক্লিনিং সার্ভিস ক্যান্সেল করা যাবে না । অথবা বাধ্যতামূলক করতে হলে সেই ক্ষেত্রে চেকিং ফি এবং যাতায়ত ভাড়া বাবদ ৩৫০ টাকা প্রদান করতে হবে ।

৪. ‘এসি ক্লিনিং সিডিউলের’ এর কিছু সময় আগে সার্ভিস ক্যান্সেল গ্রহন যোগ্য হবে না । 

উপরের বিষয়ে কোন প্রশ্ন না থাকলে নিচের confirm বাটনে ক্লিক করুন ।